আজ, রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৬:৫৭

ব্রেকিং নিউজ :
মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় জগদল বাজারে আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর, বঙ্গবন্ধুর ছবি তছনছ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার জগদল বাজারে বৃহস্পতিবার সন্ধ্যায় ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণের পাশাপাশি প্রতিপক্ষের হামলায় ৫-৭ জন আহত হয়েছে। ভেঙ্গে তছনছ করা হয়েছে বঙ্গবন্ধুর ছবি। পোড়ানো হয়েছে একটি মটর সাইকেল।

সদর উপজেলার জগদল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম বলেন, বিকাল সাড়ে ৫টার দিকে মাগুরা শহর থেকে ধানের শীষের স্লোগান দিয়ে একটি মটর সাইকেল বহর জগদল বাজারে পৌঁছায়। কোন প্রকার উষ্কানি ছাড়াই বিএনপি কর্মীরা ককটেল বোমা ফাটিয়ে আওয়ামীলীগ অফিসের ভিতরে ঢুকে হামলা চালায়। এ সময় সৌরভ নামে একজন আওয়ামীলীগ কর্মী গুরুতর আহত হয়। অন্যরা আকস্মিক আক্রমণে হতবিহ্বল হয়ে পালিয়ে যায়। এই সুযোগে বিএনপি কর্মীরা অফিসের আসবাবপত্র ভাংচুরের পাশাপাশি বঙ্গবন্ধুর ছবিও ভেঙ্গে তছনছ করে।

এদিকে আওয়ামীলীগের এই অভিযোগ অস্বীকার করেছেন বিএনপি নেতৃবৃন্দ। সদর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন বলেন, বিকালে জগদল স্কুল মাঠে স্থানীয় বিএনপি নেতা-কর্মীদের সাথে মত বিনিময় ছিল। যেটি শেষ করে ফিরে আসার সময় আওয়ামীলীগ কর্মীরা আমাদের উপর হামলা করেছে। এতে আমাদের তিন জন কর্মী আহত হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে তিনটি তাজা ককটেল বোমা উদ্ধার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। হামলার ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology